ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পানি নিষ্কাশন চ্যানেলে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
পানি নিষ্কাশন চ্যানেলে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু পানি নিষ্কাশন চ্যানেলে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু-ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের পানি নিষ্কাশন চ্যানেলে গোসল করতে গিয়ে বিজয় (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

রোববার (১২ মার্চ) বিকেল ৪টার দিকে স্থানীয় ডুবুরিরা তার মরদেহ উদ্ধার করে। এর আগে দুপুর আড়াইটার দিকে উপজেলা সদরের হাসপাতাল রোড এলাকায় এ ঘটনা ঘটে।

বিজয় উপজেলার চরচারতলা গ্রামের আলম মিয়ার ছেলে এবং শহরের হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
 
স্থানীয়রা জানায়, দুপুরে হাসপাতাল রোডের পানি নিষ্কাশন চ্যানেলে গোসল করতে যায় বিজয় ও তার দুই বন্ধু। এসময় হঠাৎ তারা পা পিছলে পড়ে গেলে ঢেউয়ের তোড়ে ভেসে যায়। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে রাজীব ও শাহ আলীকে উদ্ধার করতে পারলেও বিজয় স্রোতের টানে মেঘনা নদীর পানিতে ডুবে যায়।

খবর পেয়ে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে স্থানীয় ডুবুরিরা মেঘনা নদী থেকে বিকেল ৪টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, মার্চ ১২, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad