ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপুরে ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, মার্চ ২, ২০১৭
দুর্গাপুরে ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৪৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ মার্চ) দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বর্তমানে নিহতের নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ। খবর পেয়ে দুপুরে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার (পুঠিয়া সার্কেল) আসলাম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম বাংলানিউজকে জানান, উপজেলার শাফলগাছী গ্রামের একটি পরিত্যক্ত ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এখন পর্যন্ত নিহত ব্যক্তির নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্থানীয়রা জানিয়েছেন, কিছুদিন থেকে ওই ব্যক্তি সে গ্রামে ঘোরাফেরা করতেন। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

ওসি জানান, সকাল ১০টার দিকে গ্রামের ডোবায় তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে।

বিবস্ত্র অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই এখন ময়নাতদন্তের রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ সম্পর্কে কিছু বলা যাচ্ছে না।

এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে বলেও জানান দুর্গাপুর থানার ওসি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মার্চ ০২, ২০১৭
এসএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।