ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
রাজধানীতে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা: রাজধানীর খিলক্ষেত রেললাইন এলাকায় ট্রেনের ধাক্কায় মাহাবুব আলম (২১) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুম‍ূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাহাবুব ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাশিনগর উপজেলার ফজলুর রহমানের ছেলে।

ঘটনার সময় মৃত ব্যক্তির সঙ্গে ছিলেন তার গ্রামের প্রতিবেশী আবুল হাসেম। তিনি জানান, তারা বিকেলের দিকে খিলক্ষেত এলাকায় এক আত্মীয়ের বাসায় আসেন চাকরির বিষয়ে আলাপ করতে। ফেরার পথে খিলক্ষেত রেললাইনে ট্রেনের সাথে ধাক্কায় মাবাবুব আহত হন।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের উপ-পরিদর্শক (এসআই)  বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, মাহাবুবের মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।