ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ২ নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
গোপালগঞ্জে ২ নসিমনের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলার গান্ধিয়াশুর এলাকায় শ্যালো ইঞ্জিন চালিত দু’টি নসিমনের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন।

বুধবার (১ মার্চ) বিকেলে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গোপালগঞ্জ সদর উপজেলার ভেড়ারহাট গ্রামের নসিমন চালক সাবুর কাজী (৩৪) এবং নড়াইল জেলার নড়াগাতি থানার নিধিপুর গ্রামের মহিদুল মোল্লা (২৫)।


 
পুলিশ জানায়, বুধবার বিকেলে গান্ধিয়াশুর এলাকায় গরু বোঝাই একটি নসিমনের সঙ্গে কোমল পানীয় বোঝাই একটি নসিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় নসিমনের সাতজন গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার গোপালগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সন্ধ্যায় তাদের মধ্যে কোমল পানীয় বোঝাই নসিমনের চালক সাবুর এবং কোমল পানীয়ের কোম্পানির বিক্রয় প্রতিনিধি মহিদুল সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।