ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে পৌর মেয়রের ছেলে রিমান্ডে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
ঝালকাঠিতে পৌর মেয়রের ছেলে রিমান্ডে

ঝালকাঠি: ঝালকাঠি পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী তালুকদারের ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (০১ মার্চ) দুপুরে তাকে জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রুবাইয়া আমেনা বিকেল ৪টায় শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঝালকাঠি শহরের কোর্ট রোডের বাসা থেকে  লিটনকে আটক করা হয়। এসময় তার বিরুদ্ধে ব্যাটারিচালিত অটোরিকশার লাইসেন্স নিয়ে বাক বিতাণ্ডার একপর্যায়ে বাবা লিয়াকতকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ ওঠে। তবে অক্ষত থাকেন পুলিশকে এ তথ্য জানান মেয়র লিয়াকত।

লিটনকে আটকের পাশাপাশি ঘটনাস্থল থেকে পিস্তল ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

পরে মঙ্গলবার দিবাগত রাতে লিটনের বিরুদ্ধে ঝালকাঠি থানার উপ-পরিদর্শক (এসআই) কাউসার মাতুব্বর বাদী হয়ে অবৈধ অস্ত্র ও গুলি রাখার দায়ে থানায় মামলা দায়ের করেন।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহে আলম বাংলানিউজকে জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় লিটনের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর রিমান্ড চাওয়া হলে আদালতের বিচারক একদিনের রিমান্ড আদেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।