ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে এমপি শওকত চৌধুরীর সংবাদ সম্মেলন

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
সৈয়দপুরে এমপি শওকত চৌধুরীর সংবাদ সম্মেলন

সৈয়দপুর (নীলফামারী): নীলফামারীর সৈয়দপুর-কিশোরগঞ্জ আসনের এমপি ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী তার বিরুদ্ধে আনা মিথ্যা অভিযোগ ও সম্মানহানির প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন।

বুধবার (১ মার্চ) বিকেলে তার নিয়ামতপুর মুন্সীপাড়ার বাসায় এ সংবাদ সম্মেলন হয়। এ সময় জেলা পরিষদের সদস্য শামীম চৌধুরী, ঠিকাদার জয়নাল আবেদীনসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শওকত চৌধুরী বলেন, আমার সময়ে সৈয়দপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে সৈয়দপুর আওয়ামী লীগের কিছু নেতা আমার নামে বিভিন্ন মিথ্যা অভিযোগ তুলছেন। এছাড়া আমার ব্যক্তিগত সম্মানক্ষুণ্ন ও রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছে। তিনি সংবাদ সম্মেলনে ওই সব নেতাদের চ্যালেঞ্জ করে বলেন, আমার বিরুদ্ধে তোলা দুর্নীতির অভিযোগ প্রমাণ করতে পারলে আমি এমপি’র পদ থেকে পদত্যাগ করবো।

তিনি আরো বলেন, আমার আমলে সৈয়দপুরে স্মৃতিসৌধ, বদ্ধভুমি, মসজিদ, মাদ্রাসা, মন্দির ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অনেক উন্নয়ন হয়েছে। যা আর কোনো এমপির আমলে হয়নি। বর্তমানে সৈয়দপুর ও কিশোরগঞ্জে উন্নয়নের ধারা অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।