ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাঙ্গুড়ায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
ভাঙ্গুড়ায় এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় মব্বেল হোসেন প্রামানিক (৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ মার্চ) ভোরে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের সুজাপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মব্বেল হোসেন ভাঙ্গুড়া উপজেলার পাথরঘাটা জগাতলা গ্রামের বাসিন্দা।

নিহত মব্বেলের স্ত্রী রাজিয়া খাতুন বাংলানিউজকে জানান, তার ছেলে মানিক হোসেন কিছুদিন আগে তার স্ত্রী ময়না খাতুনকে তালাক দেন। এরপর ময়না খাতুন পাবনার জজ আদালতে একটি মামলা দায়ের করেন।

পরে গ্রাম্য শালিসের মাধ্যেমে এক লাখ ২০ হাজার টাকায় সমঝোতা হয়। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে মব্বেল হোসেন ওই টাকা দিতে ময়না খাতুনের নানা মফিজ উদ্দিনের বাড়িতে যান। এরপর তিনি আর বাড়িতে ফিরেননি। ভোরে স্থানীয়রা মফিজ উদ্দিনের বাড়ির পাশের একটি আম গাছের ডালের সঙ্গে মব্বেল হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ব্যাপারে দুপুরে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। মব্বেল হোসেনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মফিজ উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ