ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে মানবপাচার চক্রের ৩ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
নারায়ণগঞ্জে মানবপাচার চক্রের ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লা থেকে মানবপাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে ৠাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (ৠাব)।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে ৠাব-১১ এর সদস্যরা তাদের গ্রেফতার করে। এ সময় এক শিশুকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ফরাজিকান্দার মিনারা ওরফে তানিয়া (৪০), সদর উপজেলার ফতুল্লার মাসুম (৩০) ও তার স্ত্রী মৌসুমী (২১)।  

বুধবার (০১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের আদমজীতে ৠাব-১১ এর সদর দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সিনিয়র এএসপি আলেপউদ্দিন।  

তিনি জানান, ঢাকার শাহ আলী থানা এলাকার বাসিন্দা সেতু বেগম তার ৮ মাসের শিশু মরিয়ম নিখোঁজ হয়েছে বলে অভিযোগ করেন। পরে ৠাব তদন্ত করে নিশ্চিত হয় মরিয়মের নিখোঁজের সঙ্গে জড়িতরা নারায়ণগঞ্জে অবস্থান করছে।  

মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের বন্দর ও ফতুল্লায় অভিযান চালিয়ে মরিয়মকে উদ্ধার করা হয়। এ সময় মানবপাচার চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃতদের বরাত দিয়ে এএসপি আলেপ জানান, মরিয়ম ঢাকার মিরপুরে যে বাসায় থাকতো তার পাশেই থাকতো আল আমিন (২৮) ও সালমা (২২) দম্পতি।  

গত ১৯ ফেব্রুয়ারি মরিয়মকে তারা চুরি করে। আল আমিন তার বোন মিনারা ওরফে তানিয়ার মাধ্যমে মরিয়মকে নিঃসন্তান মাসুম ও তার স্ত্রী মৌসুমীর কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করেন।
 
তিনি আরও জানান, মানবপাচার চক্রের অন্য সদস্যদের গ্রেফতার করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭ 
আরআর/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ