ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিহত ৪২ পুলিশ সদস্যের পরিবারকে অনুদান দিলেন ধর্মমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
নিহত ৪২ পুলিশ সদস্যের পরিবারকে অনুদান দিলেন ধর্মমন্ত্রী নিহত পুলিশ সদস্যের পরিবারের হাতে অনুদান তুলে দিচ্ছেন ধর্মমন্ত্রী/ছবি: অনিক খান

ময়মনসিংহ: দায়িত্ব পালনকালে নিহত ৪২ পুলিশ সদস্যের পরিবারকে এক লাখ টাকা অনুদান দিয়েছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।

বুধবার (১ মার্চ) দুপুরে ময়মনসিংহ জেলা পুলিশ আয়োজিত কর্তব্য পালনে আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের স্মরণে ‘পুলিশ মেমোরিয়াল ডে’তে এ অনুদান দেন তিনি।

নিহত ৪২ পুলিশ সদস্যেদের পরিবার এ অনুদান ভাগ করে নেবেন।

বক্তৃতাকালে নিহত পুলিশ সদস্যদের পরিবারকে আর্থিকভাবে সহায়তার জন্য সহকর্মীদের কাছ থেকে মাসিক ১০ টাকা হারে চাঁদা তুলে একটি ফান্ড গঠনেরও পরামর্শ দেন ধর্মমন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

তিনি বলেন, স্বজনরাই শুধু দেশের জন্য আত্মত্যাগকারী শহীদদের ভার বহন করে চলেছেন।

অনুষ্ঠানের মধ্যে দিয়ে আমরা সহযাত্রী হবো। আপনাদের সহায়তা করার জন্য একটি ফোরাম গঠন করা হবে। এতে পরস্পর পরস্পরের সমস্যা সম্পর্কে জানবে। এতে পাশে দাঁড়ানোর মতো অবস্থান সৃষ্টি হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক (ডিসি) মো. খলিলুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
এমএএএম/ওএইচ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।