ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দায়িত্ব পালনকালে নিহত ১০ পুলিশ সদস্যের জন্য মরণোত্তর সম্মাননা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, মার্চ ১, ২০১৭
দায়িত্ব পালনকালে নিহত ১০ পুলিশ সদস্যের জন্য মরণোত্তর সম্মাননা দায়িত্ব পালনকালে নিহত ১০ পুলিশ সদস্যের জন্য মরণোত্তর সম্মাননা-ছবি: বাংলানিউজ

বাগেরহাট: দায়িত্ব পালনকালে নিহত বাগেরহাটের ১০ পুলিশ সদস্যের জন্য মরণোত্তর সম্মাননা দিয়েছে বাগেরহাট জেলা পুলিশ।

পুলিশ মেমোরিয়াল ডে-২০১৭ উপলক্ষে বুধবার (১ মার্চ) সকালে বাগেরহাট পুলিশ লাইনসে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে নিহত ১০ পুলিশের পরিবারের সদস্যদের হাতে এ সম্মাননা তুলে দেওয়া হয়।

বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন-জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরীয়তউল্লাহ ও আনসার-ভিডিপির জেলা কমান্ডার মোল্যা আবু সাইদ প্রমুখ।

এর আগে বিভিন্ন সময়ে দায়িত্ব পালনকালে নিহত পুলিশ সদস্যদের স্মরণে বাগেরহাট পুলিশ লাইনসে নির্মিত অস্থায়ী স্মৃতিস্তম্ভের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নিহতের পরিবারের সদস্য ও অতিথিরা।

নিহত পুলিশ সদস্যরা হলেন- ২০১২ সালে ঢাকার আশুলিয়ায় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় নিহত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. লুৎফর রহমান, ২০১৫ সালে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার আড়পাড়া ক্যাম্পে মৃত্যুবরণ করা এএসআই মো. গোলাম মোস্তফা, ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করা কনস্টেবল ফুরকান মিয়া, সন্ত্রাসী হামলায় নিহত এএসআই মো. ইব্রাহীম মোল্লা, মাগুরায় কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করা ইছাহাক আলী শেখ, পিরোজপুরে কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করা নায়েক গাজী আব্দুল্লাহ আল মেহেদী, চট্টগ্রামের পটিয়ায় কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করা মোল্লা ইউসুফ আলী, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করা এটিএসআই ইসরাফিল হোসেন, বাগেরহাটের মংলায় কর্মরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় নিহত নারী কনস্টেবল চুকমি এবং খুলনা মেট্রোপলিটন পুলিশে কর্মরত অবস্থায় বোমা হামলায় নিহত এএসআই মো. আকরাম হোসেন।

অনুষ্ঠানে সম্মাননা দেওয়া পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের হাতে জেলা পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মার্চ ০১, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।