ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে অভিযান, আটক ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আশুলিয়ায় যুবলীগ নেতার বাড়িতে অভিযান, আটক ৪

আশুলিয়া, সাভার: আশুলিয়ার গাজীরচট এলাকার সাবেক যুবলীগ নেতার বাগানবাড়িতে অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে পুলিশ। এ সময় সেখান থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- আশুলিয়ার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর মাতাব্ব, ছালমা আক্তার, মজিদ মিয়া ও তানজির আহমেদ।

এ বিষয়ে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন বাংলানিউজকে বলেন, তিনি বর্তমানে কমিটিতে নেই। এ ব্যাপারে ঊধ্বর্তন নেতাদের সঙ্গে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেওয়া হবে।

এছাড়া আইনশৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব পালন করেছে। এ বিষয়ে আমাদের কোন মতামত নেই।

স্থানীয়রা জানান, মনসুর সাত/আট বছর আগেও বেকার থেকে এলাকায় ঘুরে বেড়াতেন। পরে যুবলীগের সঙ্গে যুক্ত হয়ে যুবলীগের নাম ভাঙিয়ে বাইপাইলসহ বিভিন্ন এলাকায় যানবাহনে চাদাঁবাজি, মাদক ব্যবসা করে হঠাৎ করে আঙ্গুল ফুলে কলা গাছ হয়ে ওঠেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বাংলানিউজকে জানান, তার বিরুদ্ধে থানায় চাদাঁবাজি, মাদক ও জমিদখলসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তার বাগানবাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। এ সময় সেখান থেকে দেশীয় অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

বাংলাদশে সময়: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।