ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অধ্যক্ষের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে শিক্ষার্থীদের সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
অধ্যক্ষের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে শিক্ষার্থীদের সমাবেশ অধ্যক্ষের সঙ্গে অসদাচরণের প্রতিবাদে শিক্ষার্থীদের সমাবেশ/ ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার সোনাতলায় ড. এনামুল হক ডিগ্রি কলেজের অধ্যক্ষের সঙ্গে সাবেক কাস্টমস কর্মকর্তা মোস্তাফিজার রহমান অসদাচরণ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন অত্র কলেজের শিক্ষার্থীরা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা কর্মসূচি সমাপ্ত করেন।
 
মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ভেলুপাড়া এলাকায় এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।


 
অধ্যক্ষ আব্দুল মালেক বাংলানিউজকে অভিযোগ করে বলেন, মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে কলেজ অফিস সংলগ্ন মোস্তাফিজার রহমানের আবাসিক বাড়ির আর্বজনা ও নোংরা পানি শিক্ষক বিশ্রামাগারের কাছে গড়িয়ে আসে। দুর্গন্ধে কলেজের সবাই অতিষ্ঠ হয়ে ওঠেন।
 
বিষয়টি বাড়ির মালিক সাবেক কাস্টমস কর্মকর্তা মোস্তাফিজার রহমানকে অবগত করলে ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। অকথ্য ভাষায় গালিগালাজসহ নানা ধরনের হুমকি-ধামকি প্রদর্শন করেন।

এ ঘটনার প্রতিবাদে কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বলে জানান অধ্যক্ষ আব্দুল মালেক।
 
সমাবেশে বক্তব্য রাখেন অধ্যক্ষ আব্দুল মালেক, শিক্ষক তরিকুল আলম স্বপন, বাবর আলী আকন্দ, শিক্ষার্থী রাকিব, কল্লোল, তানিয়া, মৌসুমী প্রমুখ।
 
বক্তারা এ ঘটনায় তদন্ত সাপেক্ষে অভিযুক্ত মোস্তাফিজার রহমানের উপযুক্ত শাস্তি দাবি করেন।
 
তবে অভিযুক্ত সাবেক কাস্টমস কর্মকর্তা মোস্তাফিজার রহমানের বক্তব্য জানতে মোবাইলে একাধিকবার যোগযোগ করা হয়। কিন্তু তার ফোন বন্ধ পাওয়া যায়।
 
বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ