ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশ-বিদেশের মানুষের আস্থা অর্জন করেতে চাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
দেশ-বিদেশের মানুষের আস্থা অর্জন করেতে চাই আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

সুনামগঞ্জ: নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেছেন, আমরা এই নির্বাচনের মধ্য দিয়ে দেশ ও বিদেশের মানুষের আস্থা অর্জন করতে চাই। শুধু সুনামগঞ্জের এই উপজেলায় নয়। সব নির্বাচনই আমরা নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে করতে চাই।

৬ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তেব্য তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, এই নির্বাচনে সুনামগঞ্জের সুনাম ধরে রাখতে হবে।

এ জন্য আমরা সবার সহযোগিতা চাই। আপনারা সহযোগিতা করলে সুনামগঞ্জের সুনাম অক্ষুণ থাকবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম এবং অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.কামরুজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন-পুলিশ সুপার হারুন অর রশীদ, ২৮ বিজিবি উপ-অধিনায়ক মেজর মাহবুবুল আলম ও জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাছুম বিল্লাহ প্রমুখ।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, র‌্যাব, বিজিবি, ও পুলিশের কর্মকর্তাসহ জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।