ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরার জেলা প্রশাসক মহিউদ্দিনকে সংবর্ধনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
সাতক্ষীরার জেলা প্রশাসক মহিউদ্দিনকে সংবর্ধনা সাতক্ষীরার জেলা প্রশাসক মহিউদ্দিনকে সংবর্ধনা-ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: উদ্ভাবন চর্চা ও নাগরিক সেবা সহজ করায় বিশেষ অবদান রাখায় খুলনা বিভাগে নির্বাচিত শ্রেষ্ঠ জেলা প্রশাসক সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে জেলার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন-খুলনা বিভাগের শ্রেষ্ঠ জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৌতলা ইউপি চেয়ারম্যান সাঈদ মেহেদী।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সংবর্ধিত অতিথি সাতক্ষীরা জেলা প্রশাসক মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এএনএম মইনুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) গোলাম মাইনউদ্দিন হাসান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ অহিদুল আলম, সহকারী কমিশনার (ভূমি) নুর আহমেদ মাসুম ও সাতক্ষীরা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শেখ ইমান আলী প্রমুখ।

বক্তারা বলেন, উদ্ভাবন চর্চা ও নাগরিক সেবা সহজ করায় সাতক্ষীরা জেলা প্রশাসন থেকে গৃহীত উদ্যোগগুলো অন্যান্য জেলার কাছে মডেল হতে পারে। জেলা প্রশাসক মহিউদ্দিনের দক্ষ নেতৃত্ব শুধু তাকেই শ্রেষ্ঠত্বের আসনে বসাননি, সাতক্ষীরা জেলা টিমও খুলনা বিভাগে শ্রেষ্ঠ টিম হিসেবে পুরস্কৃত হয়েছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মহিউদ্দিনকে মৌতলা ইউপির পক্ষ থেকে সংবর্ধনা স্মারক দেওয়া হয়।

পরে জেলা প্রশাসক মৌতলা ইউপির উদ্যোগে নির্মিত শহীদ রাসেল স্মৃতি পাঠাগার, পূর্ব মৌতলা লবণ পানি বিশুদ্ধকরণ প্লান্ট ও কমিউনিটি ক্লিনিক উদ্বোধন এবং মৌতলা বাজারকে কালিগঞ্জ উপজেলার মডেল বাজার ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ