ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে কমিশন নিরপেক্ষতার প্রমাণ রাখবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে কমিশন নিরপেক্ষতার প্রমাণ রাখবে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী

খাগড়াছড়ি: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, দেশে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে কমিশন নিরপেক্ষতার প্রমাণ রাখবে। দায়িত্ব গ্রহণের পর সকলের সহযোগিতায় রাঙামাটির বাঘাইছড়ি পৌর নির্বাচন সুষ্ঠু ও অবাধভাবে অনুষ্ঠিত করেছে বর্তমান কমিশন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ির নবগঠিত গুইমারা উপজেলা পরিষদের নির্বাচন উপলক্ষে প্রার্থী, নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- ৪০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল খালিদ, পুলিশ সুপার মো. মজিদ আলী এবং জেলা আনসার এর অধিনায়ক রাজীব হোসেন প্রমুখ।

সভায় প্রার্থীরা আঞ্চলিক রাজনৈতিক দলের প্রভাব, বহিরাগতদের উপস্থিতি এবং সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কা প্রকাশ করেন।

এ সময় প্রার্থীদের আশ্বস্ত করে নির্বাচন কমিশনার বলেন, গ্রহণযোগ্য নির্বাচন করতে কমিশন কঠোর অবস্থান গ্রহণ করবে।
এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট কেউ যদি দায়িত্ব পালনের ক্ষেত্রে পক্ষপাতিত্ব করে তবে কমিশনকে অবহিত করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এনটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad