ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পরিবহন ধর্মঘটে বিপাকে পর্যটকরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
বান্দরবানে পরিবহন ধর্মঘটে বিপাকে পর্যটকরা

বান্দরবান: সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা দেশব্যাপী পরিবহন ধর্মঘটের কারণে চরম বিপাকে পড়েছেb সাধারণ মানুষ ও বান্দরবানে ঘুরতে আসা পর্যটকরা।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বান্দরবানের সবক’টি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। দূরপাল্লার কোনো বাস বান্দরবান থেকে ঢাকা চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়নি এবং প্রবেশ করেনি।

তবে অভ্যন্তরীণ সড়কগুলোতে টমটম রিক্সা ও টেক্সীসহ ছোট যান চলাচল করছে।

নোয়াখালী থেকে বেড়াতে আসা পর্যটক মুনতাসির মাহবুব রাজিব জানান, দুইদিনের সময় নিয়ে বান্দরবানে ঘুরতে এসেছি। কিন্তু হঠাৎ করে ধর্মঘটের ঘোষণায় আমাদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। কোনো যানবাহন না থাকায় বাড়ি ফেরা হচ্ছে না।

বান্দরবান সম্মিলিত মালিক শ্রমিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ঝন্টু দাশ বাংলানিউজকে জানান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকা কর্মসূচির অংশ হিসেবে বান্দরবানেও ধর্মঘট পালন করা হচ্ছে। শান্তিপূর্ণভাবে এ ধর্মঘট পালন করা হচ্ছে এবং সবক’টি সড়কে যান চলাচল বন্ধ রাখা হয়েছে।

প্রসঙ্গত সড়ক দুর্ঘটনায় নিহত চলচিত্র নির্মাতা তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীরের পরিবারের দায়ের করা মামলায় বাস চালক জামির হোসেনের যাবজ্জীবন কারাদণ্ডের রায়ের প্রতিবাদে মঙ্গলবার সকাল থেকে সারাদেশে পরিবহন ধর্মঘটের ডাক দেয় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।