ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কলেজ শিক্ষিকার ৭ বছরের জেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
রাজশাহীতে কলেজ শিক্ষিকার ৭ বছরের জেল

রাজশাহী: প্রতারণার দায়ে রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষক শিরিন সুফিয়াকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহীর যুগ্ম-মহানগর জজ আদালতের-১ বিচারক শরীফুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

পরে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

মামলার বরাত দিয়ে আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটার (পিপি) বিশ্বজিত রায় বাংলানিউজকে জানান, শিরিন সুফিয়া খাতুনের বিরুদ্ধে তার ভাই ওবাইদুল মুক্তাদির চেক জালিয়াতির অভিযোগে ৪২০ ও ৪০৬ ধারায় একটি মামলা করেছিলেন। ওই মামলায় আদালতের বিচারক এই রায় ঘোষণা করেন। এর মধ্যে ৪২০ ধারায় আসামি কলেজ শিক্ষক শিরিন সুফিয়াকে চার বছর এবং ৪০৬ ধারায় দুই বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

এদিকে, রাজশাহী কলেজের অধ্যক্ষ অধ্যাপক মুহা. হবিবুর রহমান বাংলানিউজকে বলেন, শিরিনের নিয়োগ রাজশাহী কলেজেই। তবে সংযুক্তি হিসেবে তিনি মূলত নওদাপাড়ার সরকারি বরেন্দ্র কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষক। তিনি সেখানেই শিক্ষকতা করেন।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এসএস/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।