ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা হত্যা, গ্রেফতার ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
সাতক্ষীরায় মুক্তিযোদ্ধা হত্যা, গ্রেফতার ৪

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা গ্রামে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে আবুল কামাল আজাদ নামে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রাত ৯টার দিকে তাকে পিটিয়ে আহত করেন প্রতিপক্ষের লোকজন।

গ্রেফতারকৃতরা হলেন- ঘোনা গ্রামের মোমিনুল ইসলাম, ওয়াদুদ, মুন্না হোসেন ও মো. রনি।

নিহত মুক্তিযোদ্ধার ছেলে আক্তারুল ইসলাম জানান, ঘোনা বাজারে তাদের রড-সিমেন্টের দোকান রয়েছে। স্থানীয় মোমিনুল তাদের দোকান থেকে প্রায় লক্ষাধিক টাকার মালাপত্র বাকিতে নেন। পরে টাকা পরিশোধ করতে তালবাহানা শুরু করেন তিনি। সোমবার রাত ৯টার দিকে ঘোনা বাজারে তার বাবা মোমিনুলের কাছে পাওনা টাকা চান। এতে ক্ষিপ্ত হয়ে মোমিনুল তাকে পিটিয়ে আহত করেন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বাংলানিউজকে জানান, এ ঘটনায় রাতেই সাতজনকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন নিহত মুক্তিযোদ্ধার ছেলে আক্তারুল।

এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।