ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবহন ধর্মঘটে অচল ময়মনসিংহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
পরিবহন ধর্মঘটে অচল ময়মনসিংহ

ময়মনসিংহ: দেশব্যাপী ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের প্রভাব পড়েছে ময়মনসিংহেও। যানবাহন সংকটে প্রায় অচল হয়ে পড়েছে বিভাগীয় শহরটি।

সড়ক দুর্ঘটনায় মিশুক মনির ও তারেক মাসুদসহ ৫ জন নিহতের মামলায় বাস চালক জামির হোসেনের যাবজ্জীবন ও ট্রাক চালক মীর হোসেন মিরুর মৃত্যুদণ্ডের রায়ের প্রতিবাদে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ভোর থেকে শুরু হয় এ ধর্মঘট।

জানা যায়, ধর্মঘটের কারণে ভোর থেকে নগরীর মাসকান্দা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার কোনো বাস ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়নি।

একই চিত্র নগরীর পাটগুদাম ব্রিজ মোড় বাসস্ট্যান্ডের।

শুধু তাই নয় বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ, নেত্রকোণা, শেরপুর ও ময়মনসিংহের ফুলপুর, তারাকান্দা ও হালুয়াঘাটের উদ্দেশ্যেও কোনো যানবাহন ছেড়ে যায়নি।

সকাল থেকেই মাসকান্দা বাস টার্মিনালের সামনের রাস্তায় এবং ব্রিজের মোড়ে শ্রমিকরা অবস্থান নিয়েছেন। বন্ধ রয়েছে টার্মিনালের টিকিট কাউন্টার।

এসব বিষয়ে ময়মনসিংহ জেলা পরিবহন মোটর মালিক সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন মন্তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এমএএএম/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।