ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
বড়াইগ্রামে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার কদমচিলান এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে  ফারুক হোসেন (৩০) নামে এক ট্রাকের চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন একই ট্রাকের হেলপার জুয়েল মিয়া (২৮)।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে নাটোর-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
 
নিহত ফারুক হোসেনের ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

তবে আহত জুয়েল মিয়া পাবনার ঈশ্বরদী উপজেলার সরাথালদিয়া গ্রামের সমসের আলীর ছেলে বলে জানা গেছে। তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর বাংলানিউজকে জানান, সকালে ঈশ্বরদী থেকে পণ্যবোঝাই ট্রাক নিয়ে বনপাড়ার দিকে যাচ্ছিলেন ফারুক ও জুয়েল। পথে কদমচিলান এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান বনপাড়াগামী ট্রাকের চালক ফারুক হোসেন। এসময় আহত হন একই ট্রাকের হেলপার জুয়েল মিয়া।
 
ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়। ট্রাক দু’টি আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।