ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘নির্বাচনে কোনো অন্যায় বরদাস্ত করা হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
‘নির্বাচনে কোনো অন্যায় বরদাস্ত করা হবে না’

সিলেট: নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম বলেছেন, নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করতে বর্তমান কমিশন বদ্ধপরিকর। কোনো অন্যায় বরদাস্ত করা হবে না।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ওসমানীনগর থানা ভবনে নির্বাচনী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

এরপর কমিশনার গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা পরিদর্শন করেন।

সভায় উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক (ডিসি) রাহাত আনোয়ার, সিলেটের পুলিশ সুপার (এসপি) মো. মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রির্টানিং কর্মকর্তা শহিদুল ইসলাম চৌধুরী, র‌্যাব-৯ এর মেজর শওকাতুল মোনায়েম, ৪১ বিজিবির উপ-অধিনায়ক সাহেদ মেহের, আনসার ভিডিপির জেলা কমান্ড্যান্ট ফখরুল ইসলাম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা এইচ এম এজহারুল হক, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মনির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ শওকত আলী, অতিরিক্ত পুলিশ সুপার ড. আ ক ম আখতারুজ্জামান বসুনিয়া, জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা এবং ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল চৌধুরী।

রোববার (২৭ ফেব্রুয়ারি) ওসমানীনগর উপজেলা নির্বাচনে প্রচার-প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীদের মধ্যে সংঘর্ষে দুই জন নিহত ও অন্তত শতাধিক মানুষ আহত হন।

বাংলাদেশ সময়: ০৪৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এনইউ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।