ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
নড়িয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোত্তারেরচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহ আলম চৌকিদারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নড়িয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানের সমর্থক আবুল কাশেম মাদবর এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রতক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যায় নড়িয়া বাজার থেকে দু’টি মোটরসাইকেলে করে একই এলাকায় বাড়ি যাচ্ছিলেন চেয়ারম্যান শাহ আলম ও আবুল কাশেম। নড়িয়া বাজারের ব্রিজের পূর্ব মাথায় এলে কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে শাহ আলমকে টেনে গাড়ি থেকে ফেলে দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় তার পেছনে অন্য মোটরসাইকেলে থাকা আবুল কাশেম ঠেকাতে এলে তাকেও কুপিয়ে জখম করে পালিয়ে যায় তারা।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বাংলানিউজকে জানান, মোক্তারের চর ইউপি চেয়ারম্যান শাহ আলমের ওপর হামলার ঘটনা ঘটেছে। কারা কেন এই হামলা চালিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২২‌১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।