ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে মাদক মামলায় দুই নারীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
রাজবাড়ীতে মাদক মামলায় দুই নারীর কারাদণ্ড

রাজবাড়ী: রাজবাড়ীতে পৃথক দু’টি মাদক মামলায় দুই নারী মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজবাড়ীর যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দ মাশফিকুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার কাজীপাড়ার বাবুল শেখ ওরফে বাবুর স্ত্রী জমিলা বেগম ওরফে দাতি (৫১) ও একই এলাকার সেলিম শেখের স্ত্রী মজিরন ওরফে মর্জিনা ওরফে মজি (৪৭)।

জেলা ও দায়রা জজ আদালতের বেল সহকারী (পেশকার) সৈয়দ আলী আক্কাছ বাংলানিউজকে জানান, ২০১১ সালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পাঁচ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রির ২১ হাজার ৮৫৩ টাকাসহ মজি এবং পৃথক অভিযানে ১০ গ্রাম হেরোইনসহ দাতিকে গ্রেফতার করা হয়।

দীর্ঘ পাঁচ বছর পর দুপুরে পৃথক মামলা দুটি’র রায়ে আদালত মজিকে তিন বছরের সশ্রম কারাদণ্ড, পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন। এছাড়া দাতিকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড, পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।