ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
কেরানীগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান শুভাঢ্যা উচ্চ বিদ্যালয় কেরানীগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়। সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে আসা এক চিঠির বরাত দিয়ে বিদ্যালয়টির প্রধান শিক্ষক মো. গোলাম হোসেন সোহেল এ তথ্য জানান।

তিনি বলেন, বিকেলে ঢাকা জেলা শিক্ষা অফিসারের কার্যালয় থেকে জেলা শিক্ষা অফিসার স্বাক্ষরিত একটি চিঠি পাই। চিঠিতে উল্লেখ রয়েছে শিক্ষা সপ্তাহ-২০১৭ তে কেরানীগঞ্জ উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শুভাঢ্যা উচ্চ বিদ্যালয় নির্বাচিত হয়েছে।

তিনি আরও বলেন, শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রেখে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছে শাহীন আহমেদ। তিনি এই বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি। তার পরিচালনায় বিদ্যালয়টি আজ কেরানীগঞ্জের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে। আশা করি আগামীতে আমরা দেশ সেরা হওয়ার গৌরব অর্জন করতে পারবো।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।