ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ৩০০ এতিম-প্রতিবন্ধী শিশুর মধ্যে দুধ-ডিম বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
কুড়িগ্রামে ৩০০ এতিম-প্রতিবন্ধী শিশুর মধ্যে দুধ-ডিম বিতরণ কুড়িগ্রামে ৩০০ এতিম-প্রতিবন্ধী শিশুর মধ্যে দুধ-ডিম বিতরণ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে খাদ্য পুষ্টি নিশ্চিত করার লক্ষ্যে জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের পক্ষ থেকে তিন শতাধিক এতিম ও প্রতিবন্ধী শিশুর মধ্যে দুধ ও ডিম বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে কুড়িগ্রামে দু’দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা ক্যাম্প ও স্কুল ফিডিং কার্যক্রমের আওতায় এসব বিতরণ করা হয়।

কুড়িগ্রাম সদর উপজেলার শিশু পরিবারের ৫০ জন এতিম শিশুকে ২৫ কেজি দুধ এবং আসাদুজ্জামান বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রায় ২৫০ শিশুকে বিনামূল্যে ডিম দেওয়া হয়।

এছাড়া এই কর্মসূচির আওতায় বেলাগাছা ইউনিয়ন পরিষদ চত্বরে এবং ভোগডাঙ্গা ইউনিয়নের মধ্যকুমরপুর দাখিল মাদ্রাসা মাঠে বিন্যামূল্যে সহস্রাধিক গরু, মহিষ, ছাগল, হাঁস, মুরগি ও কবুতরের তরকা, পিপিআর, রানিক্ষেত, ডাকপ্লেগ, কৃমিনাশক ওষধসহ বিভিন্ন রোগের টিকা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা দীপক রঞ্জন রায়, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান, শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক মো. শাহিনুর ইসলাম, প্রতিবন্ধী বিদ্যালয়ের পরিচালক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad