ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
বেগমগঞ্জে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১ অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে মঞ্জুরুল ইসলাম রতন (৩৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

এসময় তার কাছ থেকে একটি শ্যুটারগান, একটি ১২ বোর শটগানের গুলি, একটি পাইপগান, দু’টি রামদা ও একটি চায়না চাকু জব্দ করা হয়।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, সকালে উপজেলার মহেশপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মঞ্জুরুল ইসলাম রতন ওই গ্রামের বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলমের নেতৃত্বে মহেশপুর এলাকায় অভিযান চালানো হয়।
এসময় মঞ্জুরুল ইসলামের ঘরে অভিযান চালিয়ে একটি শ্যুটারগান, একটি ১২ বোর শর্টগানের গুলি, একটি পাইপগান, দু’টি রামদা ও একটি চায়না চাকু’সহ তাকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এর আগেও একটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।