ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার শুনানি ফের পেছালো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
মাগুরায় মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার শুনানি ফের পেছালো মাতৃগর্ভে শিশু গুলিবিদ্ধ মামলার শুনানি ফের পেছালো

মাগুরা: মাগুরায় মায়ের পেটে শিশু গুলিবিদ্ধ ও মোমিন ভুইয়া হত্যা মামলার চার্জ শুনানির দিন ফের পিছিয়েছে। ২৮ মার্চ আদালত এ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।

২৭ ফেব্রুয়ারি (সোমবার) অতিরিক্ত দায়রা জজ আদালতে এ শুনানির দিন ধার্য ছিল।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সৈয়দ ফিরোজুর রহমান জানান, চার্জ শুনানি ও তিন আসামির মামলা থেকে অব্যাহতির আবেদনের শুনানির জন্য তিনি বাদীসহ যথা সময়ে আদালতে উপস্থিত ছিলেন।

কিন্তু অতিরিক্ত দায়রা জজ সৈয়দ আরাফাত হোসেন ২৮ মার্চ উভয় শুনানির দিন পুনঃ নির্ধারণ করেছেন।

এদিকে ফরিদ ও সুমন নামে মামলার আরো দুই আসামি সোমবার আদালতে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন।

এদিকে আবারো চার্জ শুনানির দিন পেছানোয় সুরাইয়ার বাবা বাচ্চু ভূইয়া আদালত থেকে বেরিয়ে হতাশা প্রকাশ করে বলেন, বার-বার মামলার দিন পরিবর্তন হওয়ায় তিনি হয়রানির শিকার হচ্ছেন। একই সঙ্গে নিরাপত্তাহীনতায় ভুগছেন। দ্রুত সাক্ষ্যগ্রহণ করে তিনি দোষীদের শাস্তির দাবি করেন।

২০১৫ সালের ২৩ জুলাই মাগুরা শহরের দোয়ারপাড় এলাকায় মাদক ব্যবসা, চাঁদাবাজি ও আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ সমর্থিত দু’পক্ষের সংঘর্ষে ৮ মাসের গর্ভবতী নাজমা বেগম পেটে গুলিবিদ্ধ হন। এ সময় নিহত হন মমিন ভুইয়া নামে অপর এক জন। এ ঘটনায় মমিন ভূইয়ার ছেলে রুবেল ভূইয়া মাগুরা সদর
থানায় ১৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এর মধ্যে আজিবর নামে এক আসামি পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত হয়। পুলিশ এক আসামির নাম বাদ দিয়ে নতুন করে আরো তিন আসামির নাম অন্তর্ভুক্ত করে মোট ১৭ জনের নামে আদালতে চার্জশিট দেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।