ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় অস্ত্র ও গুলিসহ ইয়াবা ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
পাবনায় অস্ত্র ও গুলিসহ ইয়াবা ব্যবসায়ী আটক পাবনায় অস্ত্র ও গুলিসহ ইয়াবা ব্যবসায়ী আটক

পাবনা: পাবনায় একটি বিদেশি রিভালবার দুই রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবাসহ মো. আবু হানিফ ওরফে বার্মা লিটন নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেরা পুলিশের গোয়েন্দা শাখা সদস্যরা (ডিবি)।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে পাবনা সদর উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া এলাকা থেকে তাকে আটক করা হয়। বার্মা লিটন পাবনা সদর উপজেলার লস্করপুর গ্রামের হাসান মুন্সির ছেলে।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেবুনিয়া মহ‍াসড়কে অভিযান চালানো হয়। এসময় একটি মোটরসাইকেলকে থামার নির্দেশ দিলে বার্মা লিটন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন। এতে পুলিশের দুই সদস্য আহত হয়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে লিটন পায়ে গুলিবিদ্ধ হন।

পরে আহত অবস্থায় লিটনকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার বিরুদ্ধে পাবনা সদর থানায় দুইটি মাদক মামলা রয়েছে। এছাড়া পাবনা ডিবি পুলিশ বার্মা লিটনের বিরুদ্ধে সদর থানায় আরও একটি মামলা দায়ের করেছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।