ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাতরা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
ডাকাতরা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গেও জড়িত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহামুদ খান/ছবি-বাংলানিউজ

ঢাকা: ডকাতি ছাড়াও গাজীপুরের কালিয়াকৈর গার্মেন্টসের ভল্ট ভেঙে ডাকাতির ঘটনার আটক ডাকাতরা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডোর মো. মুফতি মাহমুদ খান।

সোমবার ( ২৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কারওয়ানবাজার র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।
গাজীপুরের কালিয়াকৈর নীট প্লাস গার্মেন্টেসের ভল্ট ভেঙে প্রায় তিন কোটি ৪১ লাখ টাকা ডাকাতির ঘটনার মূলহোতাসহ ৬ জনকে রোববার (২৬ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অভিযান চালিয়ে আটক করে র‌্যাব।

ডাকাতি হওয়া উদ্ধাকৃত টাকা/ছাব-বাংলানিউজসংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত শেষে রোববার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৪টা থেকে সোমবার (২৭ ফেব্রুয়ারি) ভোর তিনটা পর্যন্ত খুলনা, রাজশাহী ও কুমিল্লা, বরিশাল, ঢাকা ও গোপালগঞ্জে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া এক কোটি ১৭ লাখ টাকা ও ১১শ’ ইউএস ডলার উদ্ধার কর‍া হয়। উদ্ধার করা হয়েছে লুটের টাকায় কেনা একটি ট্রাক ও গার্মেন্টস মেশিনারিজ যন্ত্রাংশ।

আটক ডাকাতরা হলেন- মাহবুবুর রহমান ওরফে ফিরোজ মোল্লা ওরফে খালেক (৫১), খলিলুর রহমান রানা ওরফে রানা সরদার ওরফে ফিরোজ (৪০), বেলায়েত হোসেন আখন্দ ওরফে বেলায়াত ( ৪২), ইকবাল হোসেন রুবেল (৩৭), ফারুক হোসেন ওরফে বাবুল ওরফে আলম শিকদার ( ৫০) ও উজ্জ্বল বিশ্বাস (৩৪)।

আরও পড়ুন..

**গাজীপুরে ৩ কোটি টাকা ডাকাতির মূলহোতাসহ আটক ৬

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এসজেএ/এএটি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।