ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘গ্যাসের দাম বৃদ্ধি, জনগণের ‍ওপর বোঝা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
‘গ্যাসের দাম বৃদ্ধি, জনগণের ‍ওপর বোঝা’ গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন, ছবি শাকিল

ঢাকা: গ্যাসের দাম বৃদ্ধি জনগণের ওপর বোঝা বলে মন্তব্য করেছেন সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড দিলীপ বড়ুয়া।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে সাম্যবাদী দল (এম এল) আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

 
দিলীপ বড়ুয়া বলেন, দেশ যখন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে ঠিক তখনই বিনা মেঘে বজ্রপাতের মত গ্যাসের দাম বাড়ানো হযেছে।

যা জনগণের ওপর এক প্রকার বোঝাস্বরূপ।
 
তিনি বলেন, সরকারের এ সিদ্ধান্তে শুধু অর্থনীতির গতিই ব্যাহত হবে, তা নয় এই ইস্যুকে পুঁজি করে জামাত-শিবির বিভিন্ন সংকট তৈরির চেষ্টা করবে। অতএব দেশকে শিল্প সমৃদ্ধ করতে গ্যাস বিদ্যুতের দাম স্থিতিশীল রাখতে হবে।
 
দিলীপ বড়ুয়া বলেন, গ্যাস শিল্পের সঙ্গে জড়িত কিছু অসাধু কর্মকর্তা অবৈধভাবে বিভিন্ন স্থানে গ্যাস সংযোগ দিয়েছেন। সেগুলো বন্ধ করে তাদের বিচারের আওতায় নিয়ে আসলে গ্যাসের দাম বাড়ানোর কোনো প্রয়োজন হবে না। তাই আগে অসাধুদের চিহ্নিত করা উচিৎ। সেক্ষেত্রে সরকার সক্রিয় হলেই সেটা সম্ভব।

 
আয়োজক সংগঠনের ঢাকা মহনগরের সাধারণ সম্পাদক বাবুল বিশ্বাসের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ যুব আন্দোলনের সাধারণ সম্পাদক আমিনুল করিম, সভাপতি মুসাহিদ আহমেদ, সাম্যবাদী দলের কেন্দ্রীয় সদস্য সুলতান বিশ্বাস, পলিট ব্যুরোর সদস্য লুৎফর রহমান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
জেডএফ/বিএস  

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ