ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ৪ বাড়িতে ডাকাতি, স্বর্ণ-টাকা লুট, আহত ৪

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
রূপগঞ্জে ৪ বাড়িতে ডাকাতি, স্বর্ণ-টাকা লুট, আহত ৪

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জে রূপগঞ্জে এক রাতে পৃথক এলাকায় ৪ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের হামলায় ‍আহত হয়েছেন চারজন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) মধ্য রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের হাউলিপাড়া, মাহমুদাবাদ ও টঙ্গীরঘাট এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

টঙ্গীরঘাট এলাকার ব্যবসায়ী সালাউদ্দিন বাংলানিউজকে জানান, রাত সোয়া ২টার দিকে ১০ থেকে ১২ জনের একদল মুখোশধারী ডাকাত ঘরের কেচি গেট ভেঙে ভেতরে ঢুকে সবাইকে জিম্মি করে বেঁধে ফেলে।

পরে আলমারীর চাবি নিয়ে ১০ ভরি স্বর্ণ ও নগদ ১০ হাজার টাকা লুটে নেয়। এসময় তাদের বাধা দিতে গেলে সালাউদ্দিন ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করে ডাকাতদল।

একই কায়দায় তারেক মিয়ার বসতঘরে ঢুকে সবাইকে জিম্মি করে সেখান থেকেও স্বর্ণ, ল্যাপটপ ও নগদ ৭ হাজার টাকা লুটে নেয়। এসময় তারেক মিয়াকে মারধর করা হয়।

হাওলিপাড়া এলাকার শিক্ষক শংকর চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে একদল ডাকাত জোর করে ঘরে ঢুকে শংকর চক্রবর্তীসহ তার মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে ঘরে থাকা ১০ ভরি স্বর্ণ ও নগদ ৩৭ হাজার টাকাসহ মালপত্র লুটে নেয়।

এরপর একই বাড়ির সজিত পালের ঘরে ঢোকে ডাকাতদল। এসময় সজিত পালকে পিটিয়ে ও পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে বেঁধে ৭ ভরি স্বর্ণ ও নগদ ২৫ হাজার টাকাসহ মালপত্র লুটে নেয়।

মাহমুদাবাদ এলাকার জাকির হোসেন জানান, রাত ২টার দিকে একদল ডাকাত তার ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে স্বর্ণের চেইন, কানের দুলসহ মালপত্র লুটে নেয়। এসময় তাদের বাধা দেওয়ায় জাকির হোসেনকে পিটিয়ে আহত করা হয়।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতি হওয়া স্বর্ণ ও টাকাসহ মালপত্র উদ্ধারসহ ডাকাতদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরএ

 

             

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।