ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
বড়াইগ্রামে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত

নাটোর: নাটোরের বড়াইগ্রামে ট্রাকের চাপায় আব্দুর রহমান (৫৫) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান উপজেলার বড়াইগ্রামের মৃত শ্রীরাম হোসেনের ছেলে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে ঢাকা থেকে মালবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো চ- ৫১-৯০৭২) বনপাড়ার দিকে যাচ্ছিল।

ট্রাকটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রেজুর মোড়ে পৌঁছালে সামনের দিকের বাম চাকা ফেটে যায়।

এতে চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি ফিডার রোডের দিকে নেমে যায়। এসময় ওই রোডে ভ্যানসহ দাঁড়িয়ে থাকা আব্দুর রহমানকে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

অপরদিকে, সকাল ৬টার সময় শহরের ভবানীগঞ্জ মোড়ে একটি ট্রাক উল্টে গিয়ে রাস্তার পাশে চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে দুইজন আহত হয়েছেন। তাদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।