ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে ছোট ভাই ও স্বজনদের হাতে বড় ভাই খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
গোপালগঞ্জে ছোট ভাই ও স্বজনদের হাতে বড় ভাই খুন

গোপালগঞ্জ: পারিবারিক কলহের জের ধরে গোপালগঞ্জে ফরিদ সিকদার (৪০) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে তার ছোট ভাই ও স্বজনরা।

 রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে সদর উপজেলার  গোপীনাথপুরের কাজীপাড়ায় সৌদি প্রবাসী হাফিজ উদ্দিন খান বাড়িতে (খান মঞ্জিল) এ ঘটনা ঘটে।
 
নিহতের বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার পানিপাড়া গ্রামে।

এ ঘটনায় ৪ হত্যাকারীকে আটক করেছে পুলিশ। তারা হলেন-নিহতের ছোট ভাই মিরাজ সিকদার (৩৫), তার দুই ছেলে ও ভাগ্নে আলামিন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানিয়েছেন, মিরাজ তার স্বজনদের নিয়ে রাত সোয়া ৮টার দিকে হঠাৎ করে ওই গ্রামের খান মঞ্জিলে ঢুকে হামলা চালিয়ে ফরিদকে গলা কেটে হত্যা করে। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে তাদের ঘেরাও করলে হত্যাকারীরা বাড়ির দরজা আটকে ভেতরে অবস্থান নেয়।   এ ঘটনা গ্রামে ছড়িয়ে পড়লে হাজার হাজার গ্রামবাসী তাদের ঘেরাও করে পুলিশে খবর দেয়। পরে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।

তিনি আরো জানান, কয়েকদিন আগে ফরিদ সিকদার তার ছোট ভাই আলামিন সিকদারের ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এরপর থেকে তিনি সদর উপজেলার গোপীনাথপুরের কাজীপাড়ার ওই আত্মীয় বাড়িতে এসে অবস্থান করছিলেন। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।