ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে বর্ণাঢ্য আয়োজনে কারা সপ্তাহ শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
ঝালকাঠিতে বর্ণাঢ্য আয়োজনে কারা সপ্তাহ শুরু ঝালকাঠিতে বর্ণাঢ্য আয়োজনে কারা সপ্তাহ শুরু-ছবি: বাংলানিউজ

ঝালকাঠি: ‘বন্দিদের সংশোধন, সমাজে পুনর্বাসন’-এ স্লোগানে ঝালকাঠিতে কারা সপ্তাহ ২০১৭ শুরু হয়েছে। রোববার (২৭ ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী কারা ফটক চত্বরে এ সপ্তাহের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন- ঝালকাঠী কেন্দ্রীয় কারাগারের জেলার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মানিকহার রহমান, মো. জাকির হোসেন, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও জেল সুপার বুলবুল আহমেদ, বেসরকারি কারা পরিদর্শক নুরুল ইসলাম খলিফা, শাহানা আলম ও মেডিকেল অফিসার শাওন বিন রহমান প্রমুখ।

জেলার মো. তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান, কারাসপ্তাহ উপলক্ষে প্রতিদিন তথ্য ও সেবা কেন্দ্র চালু, জাতীয় ও বিভাগীয় পতাকা উত্তোলন, কারা ফটক ও সাক্ষাত কক্ষে ব্যানার টানানো ও আলোকসজ্জা করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে- বন্দিদের জন্য বিশেষ দরবার, প্রীতিভোজ, ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী।

কারারক্ষি ও স্টাফদের জন্য রয়েছে- স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, চিত্রাঙ্কন, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, বিশেষ প্যারেড, বিশেষ দরবার ও প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৭
এমএস/আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।