ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গ্রামীণফোনের ফেসবুক ফ্যান ১ কোটি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
গ্রামীণফোনের ফেসবুক ফ্যান ১ কোটি গ্রামীণফোনের ফেসবুক ফ্যান ১ কোটি

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গ্রামীণফোনের এখন ১ কোটি ফ্যান। আর ফেসবুকে মতামত দিয়ে গ্রামীণফোনকে আরও সমৃদ্ধ করার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান।

তিনি বলেন, ফেসবুকে ১ কোটি মানুষের ভালোবাসা প্রমাণ করে দেশব্যাপী সবার হাতে দ্রুতগতির ইন্টারনেট সেবা পৌঁছে দেওয়ার পথে সঠিকভাবে এগিয়ে যাচ্ছে গ্রামীণফোন। ফেসবুকে বিভিন্ন ধরনের মেসেজ ও হালনাগাদ তথ্য দেয় গ্রামীণফোন।

এছাড়া গ্রাহকরা বিভিন্ন প্রশ্ন, পোস্ট, কমেন্ট এবং সমস্যার সমাধান চাওয়ার মাধ্যমে গ্রামীণফোনের সঙ্গে যুক্ত থাকে।

২০০৭ সালে ফেসবুকে আত্মপ্রকাশের পর গ্রামীণফোনের অবস্থান আরও দৃঢ় হয়েছে। ২০০৭ থেকে ২০১৫ সাল পর্যন্ত প্রতি ৩৩ জন গ্রামীণফোন গ্রাহকের মধ্যে একজন প্রতিষ্ঠানটির ফেসবুক ফলোয়ার ছিলেন। আর ২০১৭ সালে প্রতি ১৬ জনের মধ্যে একজন ফেসবুক ফলোয়ার পাওয়া গেছে।  

ইয়াসির জানান, গত কয়েক বছরে ফেসবুকে বিপুল সংখ্যক অনুসরণকারী গ্রামীণফোনের সঙ্গে যোগাযোগ রেখেছেন। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে গঠনমূলক সম্পৃক্ততা অকল্পনীয়ভাবে বৃদ্ধি পেয়েছে।  

২০১৫ সালে ফেসবুকে গ্রামীণফোনের গঠনমূলক সম্পৃক্ততা ছিলো ৬ শতাংশ। ২০১৬ সালে তা বৃদ্ধি পেয়ে হয়েছে ১০ শতাংশ। শুধু ২০১৬ সালেই গ্রামীণফোনের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন ৩,৪৮৫,৬৫১ ফ্যান যুক্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
আরআর/জেডএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।