ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাষাঢ়ায় আগুনে পুড়লো ৬ দোকান-ঘর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
চাষাঢ়ায় আগুনে পুড়লো ৬ দোকান-ঘর চাষাঢ়ায় ভাঙারির দোকানে আগুন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়া রেললাইনের পাশে অগ্নিকাণ্ডে ৫টি ভাঙারির দোকান ও ১টি বসত ঘর পুড়ে গেছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টায় আগুন লাগে। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মন্ডলপাড়া ও হাজীগঞ্জ স্টেশনের চারটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী শান্ত জানান, সকাল পৌনে ৯টার দিকে লোকজনের চিৎকার শুনে গিয়ে দেখি দু’টি ভাঙারির দোকানে আগুন লেগেছে। মুহূর্তেই তা ছড়িয়ে পরে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের মন্ডলপাড়া স্টেশনের ফায়ারম্যান সাইনুর রহমান বলেন, চাষাঢ়া রেললাইন সংলগ্ন একটি দোকানে প্রথমে আগুন লাগে। পরে আগুন ছড়িয়ে পড়ায় পাঁচটি দোকানের সব জিনিসপত্র পুড়ে যায়। এছাড়া একটি টিনের দোতলা ঘরের বেশ কিছু অংশ পুড়ে যায়।

প্রাথমিক ধারণা করা হচ্ছে সিগারেট অথবা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা যায়নি।
 
ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন- মো. বিল্লাল হোসেন (২টি), আব্দুস সালাম (১টি),  মো. হাসান (২টি) ও দোকানের পাশে রাশেদা বেগমের বসতঘরের কিছু অংশ পুড়ে যায়।

** না’গঞ্জের চাষাঢ়ায় ভাঙারির দোকানে আগুন

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।