ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে দাখিল পরীক্ষায় উত্তরপত্রসহ ৬ শিক্ষক আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
বাকেরগঞ্জে দাখিল পরীক্ষায় উত্তরপত্রসহ ৬ শিক্ষক আটক বাকেরগঞ্জে দাখিল পরীক্ষায় উত্তরপত্রসহ ৬ শিক্ষক আটক

বরিশাল: ব‌রিশালের বাকেরগঞ্জে দাখিল পরীক্ষার প্রশ্নের উত্তরপত্র ফটোকপি করার আগে কেন্দ্র সচিবসহ ছয় শিক্ষককে আটক করেছে গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় পরীক্ষা শুরুর আগে তাদের আটক করা হয়।

আটক শিক্ষকরা হলেন- কেন্দ্র সচিব মাওলানা বশিরউদ্দিন, মাওলানা নূরুজ্জামান, মাওলানা জসিমউদ্দিন, মাওলানা আবু হানিফ, মাওলানা মেহেদি হাসান ও মাওলানা আ. গালাম।

পুলিশ সুপার এসএম আক্তারুজ্জামান বাংলানিউজকে জানান, বাকেরগঞ্জ সদর ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা শুরুর আগে মাদ্রাসার শিক্ষক মোস্তাফিজুর রহমানের বাসায় প্রশ্নের উত্তরপত্র বিক্রির জন্য ফটোকপির প্রস্তুতি নিচ্ছিলেন। খবর পেয়ে গোয়েন্দা শাখা পুলিশ পৌর শহরের রুনশী এলাকায় মোস্তাফিজুর রহমানের বাসায় অভিযান চলায়। এসময় কেন্দ্র সচিব মাওলানা বশিরউদ্দিনসহ ঘটনাস্থল থেকে চারজন ও মাদ্রাসা থেকে দুইজনকে আটক করা হয়।

উদ্ধার হওয়া উত্তরপত্রের সঙ্গে দাখিল পরীক্ষার আজকের বিষয় ইতিহাস ও পদার্থ বিজ্ঞানের সঙ্গে পুরোটাই মিল পাওয়া যায় বলে জানান তিনি।

বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জয়নুল আবেদিন বাংলানিউজকে বলেন, এটি বড় ধরনের অপরাধ তাই বিষয়টি ভ্রাম্যমাণ আদালতের এখতিয়ারে নেই। এ ঘটনায় নিয়মিত মামলা হবে।

বাংলা‌দেশ সময়: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৬, ২০১৭
এমএস/এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।