ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে বাস খাদে পড়ে পথচারীসহ নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
ফুলবাড়ীতে বাস খাদে পড়ে পথচারীসহ নিহত ২ ফুলবাড়ীতে বাস খাদে পড়ে পথচারীসহ নিহত ২-ছবি: বাংলানিউজ

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর এলাকায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে পথচারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

দিনাজপুর: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর এলাকায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে পথচারীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনার পর দিনাজপুর-বিরামপুর সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

নিহতরা হলেন-পথচারী ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের মহেষপুর গ্রামের পরশু চন্দ্র রায় (৫৫) ও বাস হেলপার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের গবতিপুর গ্রামের মো. ওয়াবুল ইসলামের ছেলে শাহ আলম।

আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব বাংলানিউজকে জানান, যাত্রীবাহী একটি বাস ফুলবাড়ী থেকে বিরামপুর যাচ্ছিল। পথে লক্ষ্মীপুর এসে চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি এক বাইসাইকেল আরোহীকে নিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সাইকেল আরোহী এবং বাসের হেলপারের মৃত্যু হয়।

ওসি আরো জানান, দুর্ঘটনার সময় চালক মোবাইলে কথা বলছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭/আপডেট: ১৭০৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।