ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

‘পদ্মার পাড় হবে হংকংয়ের মতো ঝলমলে’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
‘পদ্মার পাড় হবে হংকংয়ের মতো ঝলমলে’ বক্তব্য দিচ্ছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের/ছবি-বাংলানিউজ

নবাবগঞ্জ, ঢাকা: পদ্মারপাড় ও এর আশ-পাশের এলাকা হংকংয়ের মতো ঝলমলে উজ্জ্বল এলাকায় রূপান্তরিত হবে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, কেরানীগঞ্জ, মাওয়া, দোহারের নবাবগঞ্জে রাস্তা প্রশস্তকরণ কাজ খুব দ্রুতই শুরু হতে যাচ্ছে।

আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। তাই বঙ্গকন্যা আগামীতে যাকেই মনোনয়ন দেবেন আপনারা তাকে নির্বাচিত করবেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপী উন্নয়ন ধারা অব্যাহত রাখতে সব নেতাকর্মীদের স্বচ্ছভাবে কাজ করতে হবে বলেও জানান ওবায়দুল কাদের।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম, সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, সাবেক যোগাযোগ মন্ত্রী তৃণমূল বিএনপির আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধ‍ুরী নওফেল প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এজি/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।