ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুক্তরাষ্ট্রে নিহত জাকিরের মরদেহ দেশে আসছে রোববার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
যুক্তরাষ্ট্রে নিহত জাকিরের মরদেহ দেশে আসছে রোববার

সিলেট: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বাংলাদেশ কমিউনিটির পরিচিত মুখ, ব্যবসায়ী জাকির আহমদ খানের মরদেহ দেশে আসছে রোববার (২৬ ফেব্রুয়ারি)।

সকালে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছুবে তার মরদেহ। সেখান থেকে মরদেহ সিলেটের ফেঞ্চুগঞ্জ পাঠানটিলা এলাকায় নিজ বাড়িতে পৌঁছুবে।

 

নিহত জাকির আহমদ খানের বড় ভাই জুবের আহমদ খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, উড়োজাহাজের ফ্লাইট সিডিউল ঠিক থাকলে রোববার সকাল ৮টায় মরদেহ পৌঁছানোর কথা রয়েছে। এর আগে গত শুক্রবার বাদ জুমা যুক্তরাষ্ট্রের পার্কচেস্টার জামে মসজিদে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। ওই রাতেই এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ বাংলাদেশের উদ্দেশে রওয়ানা দেয়।

তিনি আরও জানান, জাকিরের দ্বিতীয় জানাজার নামাজ রোববার বিকেল সোয়া ৫টায় সিলেটের ফেঞ্চুগঞ্জ কাসিম আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা। জানাজা শেষে পাঠানবাড়ী পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব জাকির আহমদ খান পার্কচেস্টার আবাসন ব্যবসায়ী ছিলেন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় নিউইয়র্ক ব্রঙ্কস এলাকায় নিজ বাসভবনের সামনে তিনি খুন হন। বাড়ির মালিক মিশরীয় বংশোদ্ভূত তাহা মাহরানের ছুরিকাঘাত করে তাকে খুন করেন।

বাংলাদেশ সময়:০১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৭
এনইউ/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।