ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইসলামবাগে আগুনে একই পরিবারের ৩ জনের মৃত্যু

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
ইসলামবাগে আগুনে একই পরিবারের ৩ জনের মৃত্যু মরদেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছেন পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: সুমন শেখ

ইসলামবাগ থেকে: পুরান ঢাকার ইসলামবাগে তিনতলা কাঠের বাড়িটিতে আগুনের ঘটনায় দুই নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এরা হলেন- শামীম হোসেন (৩২) ও তার স্ত্রী সীমা আক্তার (২৭) এবং খালাতো বোন সালেহা বেগম (৩৫)।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টা ৪০ মিনিটের দিকে ওই বাড়িটির সিঁড়ির কাছ থেকে তাদের মরদেহ উদ্ধার করে অ্যাম্বুলেন্সে নিয়ে যায় পুলিশ। অগ্নিকাণ্ডে নিহতদের স্বজনদের আহাজারি।                     <div class=

ছবি: দীপু মালাকার" src="http://www.banglanews24.com/media/imgAll/2016October/bg/Islambagh-crying-bg20170225212644.jpg" style="width:100%" />শামীমের ভাই সোহরাব হোসেন তিনজনের মরদেহ উদ্ধারের বিষয়টি বাংলানিউজকে জানান। তিনি আরও জানান, এই বাড়িটি তাদের। স্ত্রী আর খালাতো বোনকে নিয়ে শামীম বাড়িটির তৃতীয় তলায় থাকতেন, আর কাজ করতেন বাড়ির নিচতলায় থাকা প্লাস্টিকের কারখানায়।

সোহরাব বলেন, দুপুর বেলা শামীম দোকান বন্ধ করে বাসায় ঘুমাতে যান। এরপর আগুন লাগলে আর বেরোতে পারেননি তিনি। বেরোতে পারেননি তার স্ত্রী ও খালাতো বোনও। অগ্নিকাণ্ডে নিহতদের স্বজনদের আহাজারি।  ছবি: সুমন শেখফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক সমরেন্দ্র নাথ বিশ্বাস জানান, আগুন লাগার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে বাড়ির রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশের লালবাগ জোনের উপ-কমিশনার (ডিসি) ইব্রাহীম খলিল বলেন, আগুন নেভানোর সময় বাড়ির ভেতরে কাউকে দেখেননি দমকলকর্মীরা। কিন্তু ডাম্পিংয়ের সময় সিঁড়ির কাছে ওই তিনজনের মরদেহ পাওয়া যায়। এ বিষয়ে এখন অপমৃত্যুর মামলা হবে।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭/আপডেট ২১৩২ ঘণ্টা
ইএস/এসজেএ/পিএম/এমএইচকে/এইচএ/

আরও পড়ুন
** নিভলো রাজধানীর ইসলামবাগে ভবনের আগুন
** রাজধানীর ইসলামবাগে ভবনে আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট​

**আমার তিন তলা বাড়ি তছনছ হয়ে গেছে
**বাড়ি-ঘর সবই ছিল যা এখন অতীত

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।