ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ডাকঘর ইউনিটের সভাপতি মান্নান, সম্পাদক জসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
ময়মনসিংহে ডাকঘর ইউনিটের সভাপতি মান্নান, সম্পাদক জসিম

ময়মনসিংহ: ময়মনসিংহের প্রধান ডাকঘর ইউনিট জেলা শাখার সভাপতি আব্দুল মান্নান ও মো. জসিম সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সংশ্লিষ্ট নির্বাচন কমিশনের চেয়ারম্যান মো. আবু বকর সিদ্দিক, সদস্য-১ মো. নাজমুল আলম ও সদস্য-২ ইব্রাহিম মিয়া এ কমিটি অনুমোদন করেন।


কমিটির অন্যরা হলেন- কার্যকরী সভাপতি মো. কায়সার উদ্দিন, সহ-সভাপতি মো. আব্দুল কাদের, মো. সেকান্দর আলী-২, মো. জামাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মো. রফিকুল ইসলাম-৩, সহ-সম্পাদক মো. আব্দুল হান্নান-২, মো. দুলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ আলী, অর্থ সম্পাদক মো. শামছুল আলম, প্রচার সম্পাদক মো. সাইদুর রহমান, দপ্তর সম্পাদক মো. নুরুল ইসলাম ও ক্রীড়া সম্পাদক মো. মুছা মিয়া।


সংশ্লিষ্ট নির্বাচন কমিশনের চেয়ারম্যান মো. আবু বকর সিদ্দিক জানান, গত ২৮ জানুয়ারি এ নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও প্রচার করা হয়।

কিন্তু কোনো পদেই একাধিক প্রার্থী না থাকায় এ বিষয়ে সবাই ঐক্যমতে উপনীত হন। এ অবস্থায় আগামী ২ বছরের জন্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এমএএএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।