ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোদায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
বোদায় মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ১

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় মাইক্রোবাস দুর্ঘটনায় মনোয়ার হোসেন (৩৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ওই মাইক্রোবাসের চালকসহ আরো চারজন। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার সাকোয়া ইউনিয়নের পেট্রোল পাম্প এলাকায় পঞ্চগড়-দেবীগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মনোয়ার হোসেন পাশের জেলা নীলফামারীর বেংহারী শাহা পাড়ার ছবির উদ্দীনের ছেলে।

 

আহতরা হলেন-একই এলাকার ইউসুফ মাসুদের ছেলে আলমগীর হোসেন, আনসার আলীর ছেলে জাহাঙ্গীর আলম, আব্দুল খালেকের ছেলে এজানুল ও মহিউদ্দীনের ছেলে তাজুল ইসলাম।

তাদের প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নূরুল ইসলাম জানান, ভোর ৫টায় একটি মাইক্রোবাস সাকোয়া পেট্রোল পাম্প এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের যাত্রী মনোয়ার হোসেন মারা যান। এসময় আহত হন আরো চারজন। মাইক্রোবাসটি নীলফামারী থেকে পঞ্চগড় যাচ্ছিল।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।