ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে সাবেক মেয়র প্রার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
চাঁদপুরে সাবেক মেয়র প্রার্থীর মরদেহ উদ্ধার

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ধেররা এলাকা থেকে ওমর ফারুক চৌধুরী (৫২) নামে এক সাবেক মেয়র প্রার্থীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ১০টায় ধেররা চৌধুরী বাড়ির নিজ বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ফারুক ওই বাড়ির মৃত অহিদুল হায়দার চৌধুরীর ছেলে এবং একজন সমাজকর্মী ছিলেন।

ফারুকের চাচাত ভাই ডা. তানভীর হায়দার চৌধুরী বাংলানিউজকে জানান, ফারুক চৌধুরীর পরিবারের লোকজনের সঙ্গে চলাফেরা কম ছিলো। তবে তার সঙ্গে কোনো মানুষের বিরোধ ছিলো না।

হাজীগঞ্জ পৌর প্যানেল মেয়র রায়হান রহমান জানান, ফারুক চৌধুরী ২০১৫ সালের পৌর নির্বাচনে নারিকেল গাছ প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী ছিলেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ধারণা করা হচ্ছে, লোকটি কয়েকদিন আগে নিহত হয়েছেন। প্রাথমিক তদন্তে হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ চাঁদপুর মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।