ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অপহৃত ব্যক্তি উদ্ধার, আটক ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
আশুলিয়ায় অপহৃত ব্যক্তি উদ্ধার, আটক ৬ আশুলিয়ায় অপহৃত ব্যক্তি উদ্ধার আটক ৬

ঢাকা নর্থ ব্যুরো: আশুলিয়ার জামগড়ায় আমান উল্লাহ আমান নামের এক অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা। এ সময় অপহরণকারীর চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ৮টার দিকে মধ্যপাড়া প্রাইমারি স্কুলের পাশের আব্দুল সাত্তারের বাসায় অভিযান চালিয়ে ওই অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, অভিযান চলাকালীন অপহরনকারীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে।

এতে চার অপহরনকারী গুলিবিদ্ধ হয়। এদেরকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করে।

অপহৃত আমান ঠাকুরগাও জেলার রানিশৈকর জাফরুল্লাহর ছেলে। সে আদু কর্পোরেশনের ইঞ্জনিয়ার হিসেবে কর্মরত।
 
র‌্যাব-১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাতাব্বর জানান, শুক্রবার ভোরে আমান গাজীপুর থেকে বিআরটিসি বাসে শাহবাগ যাচ্ছিলেন। অপহরণকারী চক্রের সদস্যরা চেতনাশক স্প্রে মাধ্যমে আমানকে অজ্ঞান করে আশুলিয়ার জামগড়ায় আব্দুল সাত্তারের বাসায় নিয়ে যায়।

তিনি বলেন, অপহরণকারীরা আমানের মায়ের কাছে পাঁচ ল‍াখ টাকা মুক্তিপন দাবি করে। তাৎক্ষনিক ২৫ হাজার টাকা পরিশোধ করা হয়। মোট দুই ল‍াখ টাকায় ছেড়ে দেওয়ার বিষয়টি আমানের মা র‌্যাবকে জানালে অপহরণকারীদের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ০৬৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসই/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।