ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শনিবার শিমুলের বাড়ি যাচ্ছেন গোলাম সারওয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
শনিবার শিমুলের বাড়ি যাচ্ছেন গোলাম সারওয়ার

সিরাজগঞ্জ: বাংলাদেশ প্রেস ইন্সটিটিউট’র (পিআইবি) চেয়ারম্যান ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার শনিবার (২৫ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জের শাহজাদপুরের নিহত সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের বাড়ি যাচ্ছেন।

ওইদিন বেলা ৩টায় শিমুলের পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাত  ও কবর জিয়ারতের কথা রয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ কামরুল হাসান গোলাম সারওয়ারের আগমনের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত থাকবেন- সমকালের নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অবঃ) এস. এম শাহাব উদ্দিন, অতিরিক্ত বার্তা সম্পাদক তপন দাস ও ডিজিএম (সার্কুলেশন) অমিত রায়হান।

মুহাম্মদ কামরুল হাসান জানান, বিকেল ৫টায় জেলা প্রশাসকের কার্যালয়ে শহীদ শামসুদ্দিন সম্মেলন কক্ষে স্থানীয় প্রশাসন, সুশীল সমাজ ও গণমাধ্যমকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায়ও যোগ দেবেন তিনি।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকার সভাপতিত্বে ওই মতবিনিময় সভায় পুলিশ সুপার (এসপি) মিরাজ উদ্দিন আহমেদও বক্তব্য রাখবেন।

গত ২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষ চলাকালে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। পরদিন দুপুরে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৬১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৭
এসই/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad