ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামগড়ায় অপহৃত যুবক উদ্ধার, বন্দুকযুদ্ধে ৪ অপহরণকারী গুলিবিদ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
জামগড়ায় অপহৃত যুবক উদ্ধার, বন্দুকযুদ্ধে ৪ অপহরণকারী গুলিবিদ্ধ

আশুলিয়া, সাভার: আশুলিয়ার জামগড়া এলাকায় অভিযান চালিয়ে আমানউল্লাহ নূর আমান (২৬) নামে অপহৃত এক যুবককে উদ্ধার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব ১০)।

এসময় র্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে চার অপহরণকারী গুলিবিদ্ধসহ ছয় জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে জামগড়া মধ্যপাড়া প্রাইমারি স্কুলের পাশের আব্দুল সাত্তারের বাসায় এ ঘটনা ঘটে।

আমান ঠাকুরগাঁও জেলার রানিশংকৈল উপজেলার বাসিন্দা।

র‌্যাব ১০ এর অধিনায়ক জাহাঙ্গীর হোসেন মাতাব্বর বাংলানিউজকে জানায়, কয়েকদিন আগে একটি মেয়ে আমানকে প্রেমের ফাঁদে ফেলে সাভার থেকে ডেকে এনে জামগড়ায় অপহরণকারীদের হাতে তুলে দেয়। পরে অপহরণকারীরা বিভিন্ন উপায়ে আমানের স্বজনদের কাছ থেকে মুক্তিপণ দাবি করে। বিষয়টি স্বজনরা র‌্যাবকে জানালে র‌্যাব তদন্ত করে তাদের অবস্থান নিশ্চিত হয়ে সন্ধ্যায় ওই এলাকায় অভিযান চালায়।

এসময় অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে চার অপহরণকারী গুলিবিদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ চারজনসহ ৬ অপহরণকারীকে আটক করে র‌্যাব। এছাড়া একটি পিস্তল, তিন রাউন্ড গুলি ও অপহৃত আমানকে উদ্ধার করা হয়।

আহত চার অপহরণকারীকে সাভার উপজেলা স্বাস্থ্য কেমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।