ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় আইইবি’র সম্মেলনে বসুন্ধরার র‌্যাফেল ড্র

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
বগুড়ায় আইইবি’র সম্মেলনে বসুন্ধরার র‌্যাফেল ড্র বগুড়ায় আইইবি’র সম্মেলনে বসুন্ধরার র‌্যাফেল ড্র-ছবি: আরিফ জাহান

বগুড়া: ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) বগুড়া কেন্দ্রের ২৫তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বগুড়া কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী এএফএম আব্দুল মতিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও বগুড়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী নাঈম উদ্দিন মিয়ার পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী কবির আহমেদ ভূইঁয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার মনজুর মোর্শেদ, শাহাদত হোসাইন শেলী, মো. নূরজ্জামান, আতাউল মাহমুদ, সাধারণ সম্পাদক আব্দুস সবুর।

অনুষ্ঠানের আইইবির সদস্য ও পরিবারের সদস্যরা অংশ নেন। অনুষ্ঠানের দ্বিতীয়পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজিত হয়।

অনুষ্ঠানের শেষে বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে বক্তব্য রাখেন রাজশাহী ডিভিশনাল ম্যানেজার আশিক আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের বগুড়ার এরিয়ার ম্যানেজার মনিরুজ্জামান ও সদরের এক্সিকিউটিভ কর্মকর্তা তৌহিদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়:২০৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এমবিএইচ/এএটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।