ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভারতে পাচারের সময় ঝিনাইদহ থেকে ৭ কিশোর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
ভারতে পাচারের সময় ঝিনাইদহ থেকে ৭ কিশোর উদ্ধার ভারতে পাচারের সময় ঝিনাইদহ থেকে ৭ কিশোর উদ্ধার

ঝিনাইদহ: ঝিনাইদহ শহরের আরাপপুর বাসস্ট্যান্ড থেকে ভারতের তালিমনাড়‍ুতে পাচারের সময় সাত কিশোরকে উদ্ধার করেছে ঝিনাইদহ সিআইডি পুলিশ। এসময় আইয়ুব হোসেন নামে এক পাচারকারীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া সাত কিশোর হলো- বগুড়া জেলার নন্দী উপজেলার তেঘরি গ্রামের তসলিম উদ্দীনের ছেলে রনি হোসেন (১৮), একই গ্রামের আফাজ উদ্দীনের ছেলে আকাশ হোসেন (১৪), হজরত আলীর ছেলে হাজিফুর রহমান (১৫), মিজানুর রহমানের ছেলে রজব আলী (১৪), ইউনুস আলীর ছেলে জহুরুল ইসলাম (১৫), লুৎফর রহমানের ছেলে মামুন হোসেন (১৪) ও শাহাজাহান থানার পারতেখুর গ্রামের ইনসান আলীর ছেলে রনি হোসেন (২০)।

এছাড়া আটক আইয়ুব হোসেন বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার পারতেখুর গ্রামের ইনছান আলীর ছেলে।

ঝিনাইদহ সিআইডি পুলিশের ইন্সপেক্টর আমিনুল ইসলাম বাংলানিউজকে জানান, বগুড়ার নন্দীগ্রাম বাসস্ট্যান্ড থেকে বিআরটিসি বাসে করে সাত কিশোরকে ভারতে পাচার করা হচ্ছে, এমন খবরের ভিত্তিতে সন্ধ্যায় ঝিনাইদহ আরাপপুর এলাকায় অভিযান চালিয়ে সাত কিশোরকে উদ্ধার করা হয়েছে। এছাড়া এসময় পাচারকারী আইয়ুবকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।