ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রাতঃভ্রমণে বের হয়ে নিখোঁজ হন মেহেদী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
প্রাতঃভ্রমণে বের হয়ে নিখোঁজ হন মেহেদী

ঢাকা: মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) ভোর ৬টায় প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন মেহেদী হাসান জাহিদ (৩২), তারপর  থেকেই নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খোঁজা করে সন্ধান না মেলায় বুধবার (২২ ফেব্রুয়ারি) যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।

সুমি হাসান শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ মর্গে স্বামীর মরদেহ শনাক্ত করে সাংবাদিকদের এসব তথ্য জানান।

এদিন সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর গুলশান ১ নম্বর সার্কেলের লেক থেকে আনামানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, তিনি সপরিবারে উত্তর যাত্রাবাড়ীর ১০৭/১০ নম্বর বাসায় বসবাস করেন। জাহিদ বিভিন্ন দোকানে বিদেশি খাদ্য পণ্য সরবারহ করতেন।

তার স্বামীর কোনো শত্রু না থাকলেও বিষয়টি তিনি হত্যা বলেই মনে করছেন, জানান সুমি।

এ প্রসঙ্গে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, গুলশান-১ এর ১৩৫ নম্বর সড়কের ২/এ নম্বর বাসার পেছন লেক থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। শরীরের অনেক জায়গায় চামড়া পচে যাওয়ায় ধারণা করা হচ্ছে, ক’দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

** রাজধানীতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এজেডএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।